সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গাড়িতে তুলে নিয়ে ইউনিয়ন পরিষদে বৃদ্ধকে বেঁধে পে’টালেন চেয়ারম্যান!

ময়মনসিংহের হালুয়াঘাটে এক বৃদ্ধকে বেঁধে শারীরিক নি’র্যা’তন করার অ’ভিযোগ উঠেছে ৫নম্বর গাজিরভিটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেনের বি’রুদ্ধে। গতকাল সোমবার বিকেলে ঘটনাটি ঘটলেও মঙ্গলবার সকালে বিষয়টি জানাজানি হয়।

জানা যায়, উপজে’লার সদর ইউনিয়নের বালিচান্দা গ্রামের দুলাল মিয়া (৭০)-এর জায়গা থেকে মাটি নিয়ে রাস্তায় কাজ করছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন। এতে দুলাল মিয়া বাধা দেওয়ায় এক পর্যায়ে চেয়ারম্যান দেলোয়ার হোসেনের সঙ্গে তার কথা কা’টাকাটি হয়। পরে চেয়ারম্যান উত্তেজিত হয়ে বৃদ্ধ দুলালকে তার নিজ গাড়িতে উঠিয়ে নিয়ে ইউনিয়ন পরিষদের সামনে রশি দিয়ে বেঁধে লা’ঠি দিয়ে পি’ঠিয়ে র’ক্তাক্ত করেন।

খবর পেয়ে আ’হত অবস্থায় দুলালকে হালুয়াঘাট উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার পরিবারের লোকজন। এই ঘটনায় চেয়ারম্যান দেলোয়ার হোসেনের বি’রুদ্ধে হালুয়াঘাট থা’নায় একটি লিখিত অ’ভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

সোমবার রাতে আ’হত দুলালকে হাসপাতা’লে দেখতে যান বলে জানান হালুয়াঘাট থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) শাহিনুজ্জামান খান।

অ’ভিযু’ক্ত ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন জানান, বালিচান্দা গ্রামে রাস্তায় কাজ করতে গেলে মাটি উত্তোলনকে কেন্দ্র করে দুলাল মিয়ার সঙ্গে কথার কা’টাকাটি হয়। এক পর্যায়ে সরকারি কাজে বাধাঁ দেন তিনি। আমি তার প্রতিবাদ করলে সে আমা’র গায়ে হাত তোলেন। পরে আমা’র গ্রাম পু’লিশ তাকে ধরে আমা’র নিজ গাড়িতে তোলে ইউনিয়ন পরিষদে নিয়ে এসে তাকে রশি দিয়ে বেঁধে রাখেন। পরে আমি তাকে মা’রধর করি।

হালুয়াঘাট থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) শাহিনুজ্জামান খান বলেন, রাতেই হালুয়াঘাট থা’নায় একটি মা’মলা রুজু হয়েছে। আম’রা ত’দন্তকরে পরবর্তী ব্যবস্থাগ্রহণ করবো। সূত্র: কালেরকন্ঠ

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: